Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ওয়াটার বস’-এর শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৫:৫৫ পিএম

দেশের সেরা ওয়াটার পিউরিফায়ার প্রতিষ্ঠান “ওয়াটারবস” এর শুভেচ্ছাদূত হলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। ওয়াটারবস এর সঙ্গী হয়ে এখন থেকে কাজ করবেন অপু। সম্প্রতি উত্তরার এক রেস্তোরাঁয় এক জাঁকজমকপূর্ণ সাইনিং সেরিমনি অনুষ্ঠানের আয়োজন করে ওয়াটারবস কর্তৃপক্ষ।

অপু বিশ্বাস বলেন, ওয়াটারবসের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারণ, বিশুদ্ধ পানির অপর নাম জীবন, আর আমি আমার দর্শকদের/দেশের মানুষদের এই ওয়াটারবসের মাধ্যমে এখন থেকে সেবা দিতে পারবো। আমি বিশ্বাস করি, ওয়াটারবস গ্রাহকদের সম্পূর্ণ চাহিদা পূরণ করতে সক্ষম হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াটারবসের ব্যবস্হাপনা পরিচালক মোঃ নাজমুল আলম, বাংলা টিভির পরিচালক মীর শামস শান্তুনু, টাইগার মিডিয়ার কর্ণধার জাহিদ হাসান অভিসহ অন্যান্যরা।

ওয়াটারবসের এমডি মোঃ নাজমুল আলম তার বক্তব্যে ওয়াটারবসের সার্বিক সুবিধাগুলো তুলে ধরে বলেন, পানি বিশুদ্ধকরণের প্রোডাক্টগুলির ক্ষেত্রে আমরা পৃথিবীর লেটেস্ট প্রযুক্তি, পণ্যের গুণগত মান এবং আফটার সেলস সার্ভিসের দিকে সর্বোচ্চ নজর দেই, কাজেই ওয়াটারবস হবে গ্রাহকদের কাছে আস্থার জায়গা।

তিনি আরো জানান, ওয়াটারবস হচ্ছে একটি 'পিওরিফায়ার-হাব' যেখানে পৃথিবীর নানান ব্রান্ডের পিওরিফায়ার এবং চমৎকার আফটার সেলস সার্ভিস পাওয়া যাবে। ওয়াটারবসে আপাতত বিদেশী চারটি ব্রান্ডের, তেইশ রকম মডেলের ৮ হাজার পাঁচ শত টাকা থেকে শুরু করে পৃথিবীর লেটেস্ট, এক্সক্লুসিভ ৭৫ হাজার টাকার মধ্যে পিওরিফায়ারগুলো অনলাইন প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ