Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার খোলা আকাশের নিচে

কাপ্তাই(রাঙামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০০ এএম

রাঙামাটি চিৎমরম চাকুয়াপাড়ার একটি বসতঘর আগুনে পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছে। কাপ্তাই উপজেলার ৩ নম্বর চিৎমরম ৭নং ওয়ার্ড চাকুয়াপাড়ার দুর্গম এলাকায় দুপুর তিনটায় চুলার আগুনে বসতঘরে আগুন লেগে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। এসময় বসতঘরের লোকজন সকলে জুম চাষ করার জন্য ঘরের বাহিরে ছিল। নিজ বাসায় ফিরে আসার আগেই সব পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ৭ লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়েছে বলে জানান ঘরের মালিক হদা মং মারমা।
তিনি জানান আমার ঘরে রাখা জুমের ধান ও চালসহ যাবতীয় সব কিছুই পড়ে গেছে। আমরা পাঁচদিন যাবৎ খোলা আকাশের নিচে বসবাস করছি। কোন ধরনের সাহায্যে পায়নি বলে জানান। চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্মিমং মারমা ঘটনা সত্যতা স্বীকার করে জানান, নিরাপত্তাজনিত কারণে ঘটনাস্থলে যাওয়া ও সহযোগিতা করা সম্ভব হয়নি। উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ৩টায় রান্নাঘরের চুলার আগুনের সূত্রপাত ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ