Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০ বছর পর সাজাপ্রাপ্ত পলাতক স্বামী আটক

স্ত্রী হত্যা

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

২০ বছর পলাতক থাকার পর দিনাজপুরের ফুলবাড়ীতে স্ত্রী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. আনোয়ার হোসেনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার রাতে তাকে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়। এর আগে বুধবার ঢাকার ভাটরা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মো. আনোয়ার হোসেন (৫৫) ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকিরপাড়া গ্রামের জসিম উদ্দীনের ছেলে। হত্যার শিকার স্ত্রী আলতাফুন নেছা (২৫) মাদিলাহাট এলাকার আফছার উদ্দিনের মেয়ে। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানান, ২০০০ সালের ১০জানুয়ারি ফুলবাড়ী উপজেলার উত্তর সুজাপুর গ্রামের একটি ভাড়া বাড়ীতে পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত আলতাফুন নেছা›র বাবা মো.আফছার উদ্দিন বাদী হয়ে সেই সময় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই হত্যাকান্ডের মামলার রায়ে স্বামী আনোয়ার হোসেনকে যাবজ্জীবন সাজা প্রদান করেন বিজ্ঞ আদালত। ঘটনার পর থেকে প্রায় ২০ বছর ধরে স্বামী আনোয়ার হোসেন পলাতক ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ