Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘শিল্প সংস্কৃতিতে কুমিল্লার মাটি উর্বর’

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদের উদ্যোগে ৮ দিনের চারুকলা প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৬ আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার বলেছেন, কুমিল্লায় অনেক গুনী মানুষের জন্ম হয়েছে। কুমিল্লার চারু শিল্পীরা দেশ-বিদেশে সমাদৃত। শিল্প সংস্কৃতিতে কুমিল্লার মাটি উর্বর। আমাদের আগামী প্রজন্মের শিল্পীরা কুমিল্লার উর্বর মাটিকে গর্বিত করবে। তিনি গতকাল শুক্রবার বিকেলে কুমিল্লা শিল্পকলা একাডেমী চত্বরে আয়োজিত সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় এসব কথা বলেন। তিনি তার বক্তব্যে সকল সৃজনশীল কাজে সহযোগিতার আশ্বাস দেন।
ভাষ্কর্য শিল্পী ও নাট্যকার উত্তম গুহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক হাসান ইমাম মজুমদার ফটিক, শিল্পী আইনুল হক মুন্না। স্বাগত বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ