Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে ৩ মাদক কারবারি ও পিস্তলসহ ৪ ডাকাত গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

গাজীপুর মহানগরীর (জিএমপি) গাছা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২২ কেজি ৮৪ গ্রাম গাঁজাসহ ৩ নারী মাদক কারবারি এবং ৭ রাউন্ড গুলি ভর্তি বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রশস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সংবাদ সম্মেলনে জিএমপি উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় থানাধীন দক্ষিন খাইলকুরের একটি ৫তলা বাড়ির ৫ম তলায় অভিযান চালিয়ে মাদক কারবারি সুমি আক্তার, মোছা.লাইজু আক্তার লাভুনী, মোছা.দিপা আক্তারকে গাঁজাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে গাজীপুর ও রাজধানী ঢাকাসহ আশপাশ এলাকায় পাইকারি দরে বিক্রি করতো। বিষয়টি টের পেয়ে বাড়ির মালিক স্থানীয় ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান থানা পুলিশকে অবহিত করলে সেখানে অভিযান চালানো হয়।
এদিকে অপর এক অভিযানে গাছা থানা পুলিশ গত বৃহস্পতিবার স্থানীয় বসুরা এলাকায় ইনার বাড়ির রোডের মাথায় স্বপ্ন কানন সুপার মার্কেটের সামনে ভোগড়া টু মীরের বাজার মহাসড়কের ওপর হতে বাদশা প্রামানিক শাহজাহান, সবুজ পাটোয়ারী ও খলিল বেপারীকে গ্রেফতার করা হয়। তাহাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলিসহ ১টি ম্যাগজিন, ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিকআপ ১টি সুইচ গিয়ার চাকু, ১টি চাপাতি, ২টি তালা কাটার যন্ত্র, ৩টি লোহার রড, ১টি লোহার পাইপ, ১খন্ড রশি, গাড়ির নকল নেমপ্লেট ২টি ও বিভিন্ন ব্র্যান্ডের ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা গত ২০ মার্চ গাছার চান্দরায় র‌্যাব পরিচয়ে সংঘটিত ডাকাতির ঘটনায়ও জড়িত বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ