Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে স্কুলছাত্রের লাশ পুকুরে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

সুবর্ণচর উপজেলায় নিখোঁজের একদিন পর দশম শ্রেণির এক স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত মো.সিপাত হোসেন (১৬) উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের প্রবাসী আবু বক্কর ছিদ্দিকের ছেলে এবং স্থানীয় লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। গতকাল শুক্রবার নিজ বাড়ির পুকুর থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা।
স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার থেকে সিপাত নিখোঁজ ছিল। কিন্তু এ বিষয়ে তার পরিবার থেকে কাউকে কিছু জানানো হয়নি। গতকাল ভোরে সিপাতের মা ফজরের নামাজ পড়তে উঠলে বসত ঘরের পাশের পুকুরে তার ছেলের লাশ ভাসতে দেখেন।

ওই সময় তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে তার ছেলের লাশ উদ্ধার করে।
চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হাসনাত জানান, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের স্বজনরা জানায় সে মৃগীরোগে আক্রান্ত ছিল। লাশ থানায় নেওয়ার প্রস্তুতি চলছে। সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এসআই আবু হাসনাত আরও জানান, বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ