Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে হেফজুল কোরআন প্রতিযোগিতা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার মোচাগড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে হেফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। মোচাগড়া ইসলামী ওলামা ফাউন্ডেশনের উদ্যোগে প্রথম বারের মতো ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে গত বৃহস্পতিবার দিনব্যাপি ওই অনুষ্ঠানে প্রধানবক্তা ছিলেন মাওলানা কারী রফিকুল্লাহ সাদী আল-আজহারী।

ফাউন্ডেশনের সভাপতি মাওলানা নজরুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা খোরশেদ আলম বাতেনের উপস্থাপনায় বক্তব্য রাখেন, মাওলানা মুফতি আমজাদ হোসাইন। কেরাত পরিবেশন করেন, হাফেজ কারী নুরুল আফসার, হাফেজ কারী রাশেদ বিন মাহমুদ। অতিথি ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, ইউপি সদস্য সেলিম মুন্সী ও নব-উচ্ছাস যুব সংগঠনের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার প্রমুখ।

পরে হেফজুল কোরআন প্রতিযোগিতায় বিজয়ী হাফেজদের পুরস্কার বিতরণসহ মোচাগড়া গ্রামের সকল হাফেজদের পোশাক পাগড়ি বিতরণ ও অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ