Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কমলনগরে প্রতিবন্ধী যুবককে পিটিয়ে জখম

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের কমলনগরে আহমদ উল্লাহ (৩৫) নামে এক প্রতিবন্ধী যুবককে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মতিন ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতিতে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ২৫টি সেলাই করা হয়েছে।

জানা যায়, আহমদ উল্লাহ দীর্ঘ দিন ওমানে ছিলেন, ওমানে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটনায় তার পা ভেঙে যায়। দীর্ঘ দিন থেকে একই বাড়ির আমির হোসেনের সাথে তার দ্বন্দ্ব ছিলো। ঘটনার দিন দুপুরে আমির হোসেনের ছেলে আরিফ হোসেন তাকে ল্যাংড়া বলে তুচ্ছ তাচ্ছিল্য করছিলো। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে আমির হোসেন, তার ছেলে আরিফ হোসেন ও স্ত্রী পিয়ারা বেগম আহমদ উল্লাহকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে অবস্থা বেগতিক দেখে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলনগর থানার ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ