Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ন্যায় বিচার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধ পরিকর - এমপি জ্যাকব

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৮:০০ পিএম

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বর্তমান সরকার বিচার বিভাগের ন্যায় বিচার প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর।
২৫ মার্চ, ২০২২ শুক্রবার বিকাল ৪ টায় ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব এসব কথা বলেন।
জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নুর মোহাম্মদ নিপু, চীফ জুডিশিয়াল নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরীফ
মোঃ ছানাউল হক, চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম, ভোলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ ওসমান গনি প্রমুখ।
বিচারকদের উদ্দেশ্যে এমপি জ্যাকব বলেন, আইনের যথাযথ প্রয়োগের মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠায় আপনারা অসহায় জনগনের পাশে থাকবেন।
এবং সাধারণ মানুষের ন্যায় বিচার প্রাপ্তি নিশ্চিত করবেন। অসহায় মানুষ বিচারকের কাছে ন্যায় বিচার প্রত্যাশা করে।কেউ ন্যায় বিচার থেকে বঞ্চিত হলে আল্লাহর দরবারে নালিশ দেয়।



 

Show all comments
  • mohammad Quayum ২৫ মার্চ, ২০২২, ৯:২০ পিএম says : 0
    চাপা একটু কম মারবেন, বাংলা দেশের মাথাপিছু ঋণ এখন ৬৫০০০ টাকা ! এই ঋন কবে শোধ হবে ??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ