Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাপ্তাইয়ের শিলছড়ি প্রাইভেট ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, অন্যরা বলছে উল্টো

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৭:৪৪ পিএম

রাঙামাটি কাপ্তাই শিলছড়ি প্রাইভেট পড়ানো ছাত্রীকে রাতে শ্লীলতাহানির চেষ্ঠা। শুক্রবার কাপ্তাই থানায় এ বিষয়ে অভিযুক্ত প্রাইভেট শিক্ষকের বিরুদ্বে অভিযোগ দায়ের করেছে বলে জানান অভিযুক্ত পরিবার। ঘটনাটি ঘটেছে ৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের শীলছড়ি চেয়ারম্যান পাড়ায়। অভিযুক্ত যুবক মো. ইয়াছিন মানিক(২৫) এলাকার প্রবাসী আবু তাহের গাজীর ছেলে। অভিযুক্ত পরিবারের সদস্যরা জানান

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার পর অভিযুক্ত প্রাইভেট শিক্ষক মানিক মেয়েটার ঘরে প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় কিশোরীর চিৎকার করলে তার খালা ও অন্যান্য সদস্যরা এসে দু'জনকে ঘরের ভিতর দেখতে পায়। কিশোরীর পরিবারের সদস্যরা উক্ত যুবকের ভাড়াটিয়া বলে জানান। এদিকে অভিযুক্ত মানিকের মামা ইব্রাহিম জানান আমার ভাগিনাকে ফাঁসানোর জন্য মিথ্যা ঘটনা ঘটিয়েছে।
ইউপি সদস্য মো. সরোয়ার হোসেন জানান অভিযুক্ত মেয়ের পরিবার বাসায় এসে আমাকে শ্লীলতাহানির ঘটনা জানান।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) জসিম উদ্দিন জানান এখনো কোন মামলা হয়নি। ঘটনাস্থলে পুলিশ গেছে। তবে অভিযোগ করলে তদন্ত পূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ