Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলো বাস, আহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৫:৩৬ পিএম

নিয়ন্ত্রণ হারিয়ে সোহাগ পরিবহনের একটি বাস সড়কের পাশে একটি গাছে ধাক্কা দিয়েছে। এতে যাত্রীদের পাঁচজন আহত হয়েছেন। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

আজ শুক্রবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোহাগ পরিবহনের বাসটি কক্সবাজারের দিকে যাচ্ছিল। বাসটি চুনতি জাঙ্গালিয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। চালক, সহকারী ও যাত্রীসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

দোহাজারী হাইওয়ে পুলিশের এএসআই গোলাম মোস্তফা বলেন, বাসটি এখনো রাস্তার পাশেই পড়ে আছে। পুলিশের যে রেকার আছে, তা দিয়ে গাড়িটি উঠানো সম্ভব নয়। সড়কে গাড়ি চলাচলে কোনো সমস্যা নেই। পুলিশ আসার আগেই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। তাই আহতদের নাম-ঠিকানা জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা। এর আগে গত সোমবার চট্টগ্রামের লোহাগাড়ায় আধুনগর এলাকায় ট্রাক-কারের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ