Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে বাস চাপায় স্কুল ছাত্র নিহত

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটে বাস চাপায় সাব্বির আহমেদ (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সিলেট-ঢাকা মহাসড়কের কদমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির উপজেলার তাজপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের রমজান আলীর ছেলে। সাব্বির মোল্লাপাড়া আহমদিয়া দাখিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী ছিলো।

স্থানীয়রা জানান, সাব্বির গোয়ালাবাজার হযরত শাহজালাল (র.) আলিম মাদরাসায় জেডিসি পরীক্ষা দিতে যায়। রাস্তা পারাপারের সময় শেরপুরগামী একটি যাত্রীবাহী বাস সাব্বিরকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

স্থানীয়রা সকাল সাড়ে নয়টা থেকে দুপুর পর্যন্ত সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন।

পরে ওসমানী নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী, ওসমানী নগর থানা পুলিশ, স্থানীয় রাজনৈতিক নেতা ও এলাকার মুরব্বিদের হস্তক্ষেপে অবরোধ তুলে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল চৌধুরী বলেন, পুলিশ ওই ছাত্রের লাশ উদ্ধার করেছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ