Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

৫ ভাইয়ের বাড়ি আগুনে পুড়ে ছাই

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে পাঁচ ভাইয়ের বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার।

গতরাতে পুটিমারী ইউনিয়নের হাজীরহাট এলাকার মতুরারটারী গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে মতুরারটারী গ্রামের মৃত সুলতান আলীর ছেলে বাদশা মিয়ার ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন অন্যান্য ভাইয়ের বাড়িতেও ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা অনেক চেষ্টা করে আগুন নেভাতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেন।

খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। এরই মধ্যে আগুনে ঘরের মধ্যে থাকা ধান, চালসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে বাড়ির সবকিছু হারিয়ে পাগলপ্রায় সুলতান আলীর পাঁচ ছেলে জহুরুল হক, বাদশা মিয়া, আনারুল হক, সানারুল ইসলাম ও আজহারুল ইসলাম।

পুটিমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সায়েম লিটন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ ব্যাপারে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে ধান, চালসহ আসবাবপত্র পুড়ে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ