Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নারী পুলিশের আত্মহত্যা, সহকর্মী গ্রেপ্তার

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়া থানার নারী পুলিশ সদস্যের মৃত্যুর ঘটনায় জাকির হোসেন নামে এক কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি কনস্টেবল পদে আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। ঘটনার পর তিনি থানা থেকে পালিয়ে যান।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, ‘পুলিশ সদস্য সাবিনা ইয়াসমিন আত্মহত্যার আগে একটি চিরকুট লিখে গেছেন। এতে কনস্টেবল জাকির হোসেনকে তিনি দায়ী করেছেন। আশুলিয়া থানায় যোগদানের পর জাকির হোসেনের সঙ্গে সাবিনা ইয়াসমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । কিন্তু জাকির হোসেন বিবাহিত হওয়া সত্ত্বেও বিষয়টি সাবিনার কাছে গোপন করেন। কিছুদিন আগে বিষয়টি জানতে পারেন সাবিনা। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেন। 
এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলায় জাকিরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
প্রসঙ্গত, বুধবার দুপুরে আশুলিয়া থানা সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে নারী কনস্টেবল সাবিনা ইয়াসমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ