Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলে সন্তান না হওয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : পরপর ছয় কন্যা সন্তানের জন্ম দেয়ায় যশোরের মণিরামপুর উপজেলার রঘুনাথপুর গ্রামে শাহিদা খাতুন নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাতে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। শাহিদা রঘুনাথপুর গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী।ঘটনার পর স্বামীসহ পরিবারের লোকজন গা ঢাকা দিয়েছে।

নিহত শাহিদার বোন জরিনা খাতুন অভিযোগ করেন, বিয়ের পর তার বোনের সংসারে ছয় মেয়ে সন্তান জন্ম নেয়। ছেলে সন্তান না হওয়ায় কারণে-অকারণে প্রায়ই স্বামী আতিয়ার তার বোনকে মারধর করতো। এরই ধারাবাহিকতায় বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শ্বাসরোধে হত্যার পর ঘরের মধ্যে শাহিদার লাশ রেখে আতিয়ার পালিয়ে যায়। পরে তার পরিবার থেকে এলাকায় প্রচার করা হয় শাহিদা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইকবাল হোসেন জানান, আত্মহত্যার কথা বলা হলেও মরদেহ তারা মেঝেতে পেয়েছেন। আর বেলা সাড়ে ১১টার দিকে মারা গেলেও পুলিশকে খবর দেয়া হয়েছে সন্ধ্যার দিকে। ঘটনার পর নিহতের স্বামীসহ পরিবারের লোকজনও গা ঢাকা দিয়েছে। রাতে লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ