Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

এসআইকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ২

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ১২:১৭ এএম

বাগেরহাটে পুলিশের এসআইকে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় ২ জনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। চাঞ্চল্যকর এ মামলায় মো. মেহেদী হাসান ওরফে জুয়েল ও মো. রুবেল মোল্লাকে পিরোজপুরের কলাখালি এলাকা থেকে অস্ত্রসহ আটক করা হয়। গ্রেফতারকৃতরা বাগেরহাটের কচুয়া থানার বাসিন্দা।

গতকাল বৃহস্পতিবার র‌্যাব-৬ খুলনা কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে জানানো হয়, গত ২০ মার্চ রাতে বাগেরহাটের কচুয়া থানায় কর্মরত এসআই রবিউল ইসলাম সম্মানকাঠি এলাকায় মাদক উদ্ধার অভিযান ও গ্রেফতারি পরোয়ানা তামিল অভিযানে যান। অভিযান পরিচালনার সময় মেহেদী হাসান ওরফে জুয়েল নামের এক ব্যক্তির দেহ তল্লাশী করার সময় সে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে জুয়েল অজ্ঞাত ৪/৫ জন ও ধারালো অস্ত্র নিয়ে ঘটনাস্থলে ফিরে এসে কর্তব্যরত এসআই মো. রবিউল ইসলামকে কুপিয়ে গুরতর ভাবে জখম করে। এ ঘটনায় কচুয়া থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং চাঞ্চল্যের সৃষ্টি করে। বিষয়টি নিয়ে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামি গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গতকাল রাত ১টায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পিরোজপুর জেলার সদর থানাধীন কলাখালি এলাকায় হত্যাচেষ্টার সাথে জড়িত আসামিরা অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অভিযান পরিচালনা করে প্রধান আসামি মো. মেহেদী হাসান ও সহযোগী আসামি মো. রুবেল মোল্লাকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ