Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

টেলিপ্যাবের নতুন কমিটির শপথ আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৪:৩৭ পিএম

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেল ৫টায় হোটেল সারিনার জলসা হলে অনুষ্ঠিত হবে। এবারের টেলিপ্যাব-এর নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মনোয়ার পাঠান। একই প্যানেলের সাজু মুনতাসির টানা দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

টেলিপ্যাব নির্বাচন ২০২২-২৪ মেয়াদে নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২২টি পদে জয় পায় মনোয়ার-সাজু সমমনা প্যানেল। নির্বাচনে মনোয়ার পাঠান সভাপতি পদে ১২৪ ভোট পেয়েছেন। সভাপতি পদে পরাজিত প্রার্থী রোকেয়া প্রাচী পেয়েছেন ৮৭ ভোট। সাধারণ সম্পাদক পদে সাজু মুনতাসির পেয়েছেন ১১৪ ভোট। সাজ্জাদ হোসেন দোদুল হেরে গেছেন ৯৭ ভোট পেয়ে।

নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন- মাহবুবা শাহরীন-তায়েব (মিতু) সহ-সভাপতি, কাজী রিয়াজ হোসেন নয়ন (সহ-সভাপতি), কাজী সাইফুল ইসলাম সোহেল (সহ-সভাপতি), শহিদ আলমগীর (যুগ্ম সাধারণ সম্পাদক), রেজাউল হক রেজা (যুগ্ম সাধারণ সম্পাদক), ফকরুদ্দিন ছোটন (সাংগঠনিক সম্পাদক), কে সি পাল (অর্থ সম্পাদক), নাহিদ নিয়াজী রিপন (দপ্তর সম্পাদক), এম এস কে সানজিদ খান প্রিন্স (প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক), অলোরা আফরিন (আইন বিষয়ক সম্পাদক), জাকির খান (ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক), এস এম মাসুদ করিম (সুজন) (আর্কাইভ বিষয়ক সম্পাদক), এম রেজাউল করিম সজল (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), অনন্য ইমন (শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক), সায়েম মিয়া (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক)

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন জিনাত হাকিম, বাবুল আহমেদ, কামাল খান, আনসারুল আলম লিংকন, কাজী আবু বকর সিদ্দিকী (কাজী রিটন), শেখ রুনা, সোহেল আরমান, আইনুল হক আদিল, সঞ্জয় রাজ, মনির পারভেজ।

এবারের টেলিপ্যাব নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন কামাল বায়েজিদ। তার সঙ্গে আরও রয়েছেন বাবুল বিশ্বাস ও ইলিয়াস খান। এছাড়া আপিল বিভাগের প্রধান করা হয়েছে ম. হামিদকে। সদস্য হিসেবে রয়েছেন কেরামত মওলা এবং তারেখ মিন্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ