Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীর ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৩:৪৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দেওপাড়া ইউনিয়নের ডাইংপাড়া এলাকায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, এলাকাবাসী ধান ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেখান থেকে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।


ওসি বলেন, তাৎক্ষনিকভাবে লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে লাশের পরনে শুধু লঙ্গি ছিল। কি কারণে বা কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্ত চলছে। এছাড়াও ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন বলেন, স্থানীয় লোকজন আমাকে খবর দেন, লাশের পরিচয় পাওয়া যায় নি, পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে গেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ