Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা, আহত ২, আটক ৩

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ১১:০১ পিএম

শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শেখবর আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। ২৩ মার্চ বুধবার সন্ধ্যায় উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী হালুয়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে। শেখবর স্থানীয় মোফাজ্জল হোসেনের ছেলে। আহতরা হলো একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মাহফুজ (৩০) ও মৃত জমশেদ আলীর ছেলে শরাফত আলী (৭০)।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত প্রতিবেশী মৃত শরাফত আলীর ছেলে জাকির হোসেন জিকোর সাথে মোফাজ্জল হোসেনের ছেলে শেখবর আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে গতকাল মঙ্গলবার প্রতিপক্ষ জিকোসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন শেখবর আলী। সাধারণ ডায়েরির প্রেক্ষিতে আজ বুধবার থানার একজন অফিসার যান ঘটনাস্থল পরিদর্শনে। এদিকে প্রতিপক্ষ জিকোসহ ৪/৫ জন অতর্কিতভাবে ধারালো অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে শেখবর আলীর ওপর হামলা চালায়। এসময় প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে শেখবর আলীর গলা ও মাথায় আঘাত করে। এতে শেখবর আলীসহ তার ছোট ভাই মাহফুজ ও প্রতিবেশী শরাফত আলী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেখবরকে মৃত ঘোষণা করেন। একইসাথে উন্নত চিকিৎসার জন্য শরাফত আলীকে প্রথমে জেলা সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে জজ মিয়াসহ তিনজনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে শ্রীবরদীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনায় জড়িত বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ