Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্যাসের দাম বাড়ানোর প্রস্তাব প্রত্যাহার করুন - বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৮:০২ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সরকার নিয়ন্ত্রণ করতে পারেনি। আবার গ্যাসের দাম বাড়ানোর প্রস্তাব করাটা কোনোভাবে বোধ গম্য নয়। তিনি গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব প্রত্যাহারের জোর দাবি জানান। মানুষের কষ্টের কথা ভাবুন, মানুষ যাতে কমদামে জিনিসপত্র কিনতে পারে সে ব্যবস্থা নিন। মানুষের কষ্ট হয় এমন প্রস্তাব বাদ দিন। তিনি বলেন, রাষ্ট্রের বিভিন্ন পর্যায়ে দুর্নীতি ও টেন্ডারবাজি চলছে। দুর্নীতি ও টেন্ডারবাজি বন্ধ না করলে সমাজ ও রাষ্ট্রে বিপর্যয় নেমে আসবে।

তিনি আরও বলেন, মানুষের তৈরি বিধান দিয়ে মানুষের শান্তি ও মুক্তি সম্ভব নয়। শান্তি ও মুক্তি পেতে হলে আল্লাহর জমিন আল্লাহর বিধান দ্বারায় পরিচালিত করতে হবে। তিনি প্রতিটি মানুষের কাছে খেলাফতের দাওয়াত পৌছিয়ে দিতে দলীয় নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

তিনি আজ বুধবার সকালে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলার আল জাজিরা থানার উদ্যোগে আয়োজিত উলামা ও সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খেলাফত মজলিসের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শাখা সভাপতি মাওলানা নুরুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সভাপতি মাওলানা সাব্বির আহমদ উসমানী ও জামিয়া উসমানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আবু বকর। বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি মাওলানা হিফজুর রহমান, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা আব্দুল আলিম হাসেমী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুফতি খবীর উদ্দীন, মুফতি মাহবুবুর রহমান জিয়া, মাওলানা নাফিসুর রহমান নেকির, মাওলানা আশেক এলাহী, মাওলানা আনিছুর রহমান, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা আরিফুল ইসলাম মানিক, মাওলানা আব্দুর রহমান মল্লিক ও মাওলানা মাহমুদুল হাসান জান্নাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ