Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় ছাত্রীদেরকে উত্যক্তের অপরাধে ছাত্রকে কারাদন্ড

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৮:০০ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ২৩ মার্চ, ২০২২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ছাত্রীদেরকে উত্যক্ত করার অপরাধে আশিষ বাড়ৈ ওরফে উত্তম (১৮) নামে দশম শ্রেণির এক ছাত্রকে কারাদন্ড দিয়েছে মোবাইলকোর্ট। দন্ডপ্রাপ্ত আশিষ বাড়ৈ ওরফে উত্তম দক্ষিণ ধারাবাশাইল গ্রামের মিলটন বাড়ৈর ছেলে ও ধারাবাশাইল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আজ বুধবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল উচ্চবিদ্যালয় এঘটনা ঘটে।

এর আগে আশিষ বাড়ৈ ওরফে উত্তম বিদ্যালয়ের ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণির কয়েকজন ছাত্রীকে অশালীন মন্তব্য এসময় ছাত্রীরা প্রতিবাদ করলে ওই ছাত্র একজন ছাত্রীকে শ্লীলতা হানির চেষ্টা করে ঘটনাটি ছাত্রীরা বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানালে প্রধান শিক্ষক তাকে লাইব্রেরীতে আটকে রেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সেখানে পুলিশ ও মোবাইলকোর্ট হাজির হয়ে বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ বাড়ৈ ওরফে উত্তম কে দের বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন মোবাইলকোর্টের বিচারক সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফিয়া শারমিন। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি ও পুলিশ কর্মকর্তার উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ