Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুর বিএনপির সম্পাদক গুলজার হোসেনের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৬:১০ পিএম | আপডেট : ৬:২৮ পিএম, ২৩ মার্চ, ২০২২

এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন ময়মনসিংহের ফুলপুর উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ গুলজার হোসেন (৬২)। নামাজে জানাযা শেষে গুলজার হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার ( ২৩ মার্চ) বেলা ২.৩০ টায় ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই ফুলপুর-তারাকান্দাসহ আশপাশের এলাকা থেকে মুসল্লিরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে প্রথম জানাযা শেষে মরহুমের লাশ গ্রামের বাড়ি ভাইটকান্দি ইউনিয়নের মিচকি গ্রামে নেয়া হয়। সেখানে বাদ আছর দ্বিতীয় নামাজে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে মরহুমের প্রথম জানাযার পূর্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি এড. আবুল বাসার আকন্দ, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোঃ আমিনুল হক, পৌর বিএনপির সাধারন সম্পাদক একেএম আজহারুল হক রিপন, বিএনপি নেতা এনামুল হক বাবুল, মোখলেছুর রহমান ভুলু, উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন খানসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। বক্তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।
জানাযার নামাজে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, কাউন্সিলর, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, ফুলপুর উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ গোলজার হোসেন (৬২) হৃদরোগে আক্রান্ত হয়ে ফুলপুর হাসপাতালে মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যা পৌনে ৭ টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও রাজনৈতিক সহকর্মীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ