Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসুস্থ হয়ে মৌসুমীকে মিস করছেন ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৫:২০ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী। আদর্শ তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। গত কয়েক থেকে অসুস্থ সানী। করোনা উপসর্গ সর্দি-কাশি ও গলা ব্যথায় ভুগছেন তিনি। অসুস্থতার কারণে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি বলে মন খারাপ ওমর সানীর। একইসঙ্গে স্ত্রী মৌসুমীকে খুব মিস করছেন বলেও ফেসবুকে জানিয়েছেন ওমর সানী।

ফেসবুকে ওমর সানী লিখেছেন, ‘চার পাঁচ দিন যাবৎ সর্দি কাশি গলাব্যথা এ নিয়ে চলছিল, সাথে ডাক্তারের পরামর্শ চলছে ওষুধ এন্টিবায়োটিক। কিন্তু গতকাল থেকে শরীর আর চলছে না, দোয়া করবেন আপনারা।’

তিনি আরও লিখেছেন, ‘দুঃখ পেলাম আজকে ন্যাশনাল অ্যাওয়ার্ড যেতে পারলাম না, ভীষণ মিস করছি আমার স্ত্রী মৌসুমীকে, সময় দিচ্ছে আমাকে হোয়াটসঅ্যাপে দূরে থেকেও খুব কাছে। দোয়া করবেন।’

জানা গেছে, ওমর সানীর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমী বর্তমানে মেয়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন। ছেলে ও ছেলের বউকে নিয়ে দেশে আছেন ওমর সানী। করোনার উপসর্গ হওয়ায় আজ বুধবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষা করাতে গিয়েছেন তিনি।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী বিয়ে করেছিলেন ১৯৯৫ সালের ৪ মার্চ। তবে তখন বিয়ের খবরটি কাউকে জানাননি তারা। বিয়ের পাঁচ মাস পর ২ আগস্ট বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন দুজন। দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজাকে নিয়ে সানী-মৌসুমীর সংসার। গত ২৬ মার্চ সানী-মৌসুমী পুত্র স্বাধীন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ