Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর মাজারে সোনারগাঁও আওয়ামী যুবলীগের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৯:১৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও আওয়ামী যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় নেতৃবৃন্দ কিছুক্ষণ মাজারের পাশে নীরবে দাঁড়িয়ে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আলী হায়দার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ্ মোঃ সোহাগ রনি, সোনারগাঁও আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু হোসেন চৌধুরী লিপন, কাচঁপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মাহবুব পারভেজ, বারদী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শরীফ সরকার, সিনিয়র সহ-সভাপতি এইচ.এম আসাদুজ্জামান, সনমান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সোনারগাঁও পৌরসভা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল হাসান বাবু, জামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সামসুল আলম, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আবু হানিফ ভুইয়া, মোঃ জাহাঙ্গীর, বারদী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ