Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক গোলজার হোসেন আর নেই

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৮:২৬ পিএম | আপডেট : ৮:৫৮ পিএম, ২২ মার্চ, ২০২২

ময়মনসিংহের ফুলপুর উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ গোলজার হোসেন (৬০) আর নেই। তিনি মঙ্গলবার (২২ মার্চ) হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ধ্যা পৌনে ৭ টায় ফুলপুর হাসপাতালে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সকল কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন গোলজার হোসেন। তিনি ছিলেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। দীর্ঘ দিন যাবৎ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সাথে জড়িত। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও রাজনৈতিক সহকর্মীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে ফুলপুরের জাতীয়তাবাদ রাজনৈতিক পরিবারসহ সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

ফুলপুর উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ গোলজার হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি এড. আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোঃ আমিনুল হক, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমদাদ হোসেন খান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি মোঃ সানোয়ার হোসেন খানসহ বিভিন্ন জনপ্রতিনিধি, আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

মরহুমের প্রথম নামাজে জানাযা বুধবার (২৩ মার্চ) দুপুর ২ টায় ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হইবে। পরে মরদেহ নিজ গ্রাম ভাইটকান্দি ইউনিয়নের মিচকি যাবে। সেখানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ