Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাইক্রোবাসচাপায় ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৭:৫৯ পিএম

ভোলায় দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের চাপায় হাজী আব্দুর রহমান (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক সড়কের বোরহানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাজী আব্দুর রহমান বর্তমানে ভোলার বোরহানউদ্দিন পৌর ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। হাসাননগর ইউনিয়নের কাজিরহাট বাজার এলাকায় তার বেকারি রয়েছে।

নিহতের ছেলে ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পটুয়াখালীর বাউফল শাখার সিনিয়র কর্মকর্তা মো. আব্দুল হান্নান বলেন, দুপুরের দিকে তার বাবা কাজিরহাট বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে উদয়পুর রাস্তার মাথায় আমার বড় চাচা ফখরুল ইসলামের বাড়ি দাওয়াত খেতে যান।

দাওয়াত খেয়ে বিকেল ৩টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে উদয়পুর রাস্তার মাথা বাজার সংলগ্ন সড়কে এলে একটি দ্রুতগামী মাইক্রোবাস মোটরাসইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাবা গুরুতর আহত হন। তাকে প্রথমে ভোলা সদর হাসপাতাল পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির বলেন, খবর পেয়ে মাইক্রোবাসটিকে পুলিশ জব্দ করেছে। তবে চালক দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পালিয়ে যাওয়ায় তাকে এখনো আটক করা যায়নি। তবে চালককে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ