Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অস্থায়ী কার্যালয় উদ্বোধন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাদা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৭:৫২ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ২২ মার্চ, ২০২২

ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগের অস্থায়ী কার্যাল উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে উপজেলার তাজপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে এ অস্থায়ী কার্যালয় উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ মোজাহারু ইসলামের সভাপতিত্বে ও ডাঃ আইরিন আক্তার ও ডাঃ নুসরাতজাহান মৌটুসির যৌত পরিচালনা অনুষ্ঠানে প্রধানঅতিথি ছিলেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডাঃ ইহতেশামুল হক চৌধুরী দুলাল।
বিশেষ অতিথি ছিলেন, সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায়, সিলেটের সিভিল সার্জন ডাঃ এস এম শাহরিয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ সভাপতি আবদাল মিয়া, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকির আহমদ শাহীন, তাজপুর ইউনিয়ন চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালি উল্লা বদরুল, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জুবেল আহমদ সেকেল, ডাঃ আব্দুছ ছালাম, আলা মিয়া প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ