Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে কেন্দ্রীয় নেতার উপস্থিতিতে ভাঙচুর

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৭:১০ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার পরে কেন্দ্রীয় ও জেলা নেতাকর্মীর উপস্থিতিতে চেয়ার ছোঁড়াছুড়ি ও ভাংচুর কর একাংশের কিছু কর্মী সমর্থকরা। মুহুর্তে উত্তেজনা বিরাজ করে সম্মেলন প্রাঙ্গণে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মঙ্গলবার দুপুরে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ঘটনা ঘটে।


জানাগেছে, প্রায় ৯ বছর পরে পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করেন। অপর দিকে সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আবু সাঈদ আল মাহাবুব চন্দন, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব ও পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জিহাদ মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করেন।


সম্মেলনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নবনির্বাচিত কমিটির সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল ও সাধারণ সম্পাদক পদে জিহাদ মন্ডলের নাম ঘোষণা করেন। এর পর থেকেই স্থানীয় আওয়ামীলীগের একাংশের কিছু কর্মী সমর্থকরা চেয়ার ভাংচুর ও ছোঁড়াছুড়ি করেন।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জয়পুরহাট-১ আসনের সাংসদ এ্যাডঃ সামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানোয়ার হোসেন, জাহিদুল আলম বেনু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক মীর রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্নাসহ জেলা-উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ