Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৬:২৭ পিএম

সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের চাঁদপুর গ্রাম থেকে জাহারা আক্তার জেনী (২১) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাবার অভিযোগ জেনির স্বামী ও শ্বশুরের পরিবারের লোকজন তাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী কামরুল হাসান বাপ্পীকে (৩৩) থানায় নিয়ে গেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে চাঁদপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাহারা আক্তার জেনী একই ইউনিয়নের ধন্যপুর গ্রামের মো.আলমের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিকভাবে গত ২বছর আগে সোনাইমুড়ী উপজেলার চাঁদপুর গ্রামের মৃত সামছুল হকের ছেলে কামরুল হাসান বাপ্পীর সাথে জাহারা আক্তার জেনীর বিয়ে হয়। বিয়ের ৬মাস পর পোল্যান্ড চলে যায় বাপ্পী। কয়েক মাস আগে দেশে ফিরে আসেন বাপ্পী। আগ থেকে সবকিছু ঠিক থাকায় এবার পোল্যান্ড যাওয়ার সময় জেনীকে সাথে নিয়ে যাওয়ার কথা ছিলো। কিন্তু জেনীর বিদেশ যাওয়ার বিষয়ে বাধা প্রদান করে বাপ্পীর বোন ও মা'সহ তাদের পরিবারের লোকজন। এ নিয়ে গত কয়েকদিন ধরে জেনীর সাথে বাপ্পী ও শ্বশুর পরিবারের লোকজনের জামেলা চলে আসছিল।

নিহত জাহানারা আক্তার জেনির বাবা মো. আলম অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে জেনীর কোন সন্তান হয়নি। তুচ্ছ ঘটনায় একাধিকবার বাপ্পী ও তার পরিবারের লোকজন জেনীকে মারধর করেছে। সবশেষ তার বিদেশ যাওয়ার বিষয়টি নিয়েও জেনীকে নির্যাতন করে তারা। সবশেষ মঙ্গলবার সকালের কোন একসময় তাকে মারধর করে হত্যার পর ঘরের একটি ফ্যানের সাথে ঝুলিয়ে দেয় তারা।

তিনি আরও অভিযোগ করে বলেন, পুলিশ যখন জেনীর লাশ উদ্ধার করে তার গলা ফ্যানের সাথে কাপড় পেঁছানো থাকলেও তার পায়ের বেশির ভাগ অংশ ঘাটের ওপর ছিলো। এটা একটি পরিকল্পিত হত্যাকা-। এ ঘটনায় তিনি হত্যা মামলা দায়ের করবেন বলেও জানান।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার ও তার স্বামীকে থানায় আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবার পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দিলে তা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ