Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার ওটিটিতে আসছে পরীমনি-রাজের ‘গুণিন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৫:৪১ পিএম

প্রেক্ষাগৃহে মুক্তির দ্বিতীয় সপ্তাহ শেষে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ এবার আসছে ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্মে। গত ১১ মার্চ পরীমনি- শরিফুল রাজ জুটির সিনেমাটি দেশজুড়ে ২০টি সিনেমা হলে মুক্তি পায়। এবার দর্শক ঘরে বসেই উপভোগ করতে পারবেন ‘গুণিন’। আগামী ২৪ মার্চ রাত ৮টা থেকে দেশি প্ল্যাটফর্ম চরকিতে ‘গুণিন’ উপভোগ করা যাবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা।

এ প্রসঙ্গে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘যেমনটা প্রথম থেকে বলা হয়েছিল সিনেমা হলের পর চরকিতে মুক্তি পাবে ‘গুণিন’, তেমনটাই হচ্ছে।’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নির্মিত হয়েছে সিনেমাটি। এর গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে। তার আধ্যাত্মিক ক্ষমতা ছিল। এই ক্ষমতার জোরে গ্রামে তার বিশাল প্রভাব! তার তিন নাতি রহম, আলী ও রমিজ। গুণিনের রহস্যজনক মৃত্যুর পরবর্তী পরিস্থিতিতে তার দুই নাতি তথা আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

সিনেমাটির প্রধান দুটি চরিত্র রমিজ ও রাবেয়ার চরিত্রে দেখা যাবে রাজ ও পরী মনিকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।

চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘এই প্রথম চরকি প্রযোজিত কোনো সিনেমা প্রথমেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। যা আমাদের জন্য একদম নতুন অভিজ্ঞতা। কিন্তু এবার হলের পর চরকির পর্দায় ২৪ মার্চ থেকে দেখতে পারবেন গুণিন।’

প্রসঙ্গত, বিয়ে করে ঘর বাঁধার পর পরীমণি এখন অন্তঃসত্ত্বা। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাতদিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। এরপর গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানানোর মাধ্যমে সম্পর্ক ও বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন রাজ-পরী। ২২ জানুয়ারি তারা ঘরোয়া আয়োজনে ফের বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ