Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক নাটকে একাই চার চরিত্রে আসাদুজ্জামান নূর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৫:৪১ পিএম

বিটিভির শিশুতোষ গোয়েন্দা ধারাবাহিক ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’তে যুক্ত হলেন নন্দিত অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। নাটকে একাই চার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিকটির ‘আগুনপাখির বাসা’ গল্পে সুইপার সুখলাল, মালি জগলুল, দারোয়ান শাহনূর ও মুক্তিযোদ্ধা নাসির আহমেদ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। বিটিভিতে ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে প্রতি শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটে।

নাটকের গল্পে দেখা যাবে, শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামের মহল্লার পুরনো বাড়িটিতে নাসির আহমেদ নামে একজন নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনো দেখা যায় না। সে বাড়িতে আরো তিনজন কাজের লোক- সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়। মিতু-টিটুরা খেয়াল করে এই চারজরকে কখনো একসঙ্গে দেখা যায় না। প্রত্যেকেই আলাদা আলাদা থাকে। প্রত্যেকের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকস ক্ষুদে গোয়েন্দা দল একসময় ঠিক ঠিক ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধের বীরত্বময় কিছু করুণ কাহিনী।

জানা গেছে, আগামী ২৬ মার্চ থেকে এই ধারাবাহিকের ২৩তম পর্ব থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে।

‘আগুনপাখির বাসা’ গল্পটির রচয়িতা স্বপন নাথ। প্রযোজনায় আছেন মো. এরশাদ হোসেন। আসাদুজ্জামান নূর ছাড়াও অভিনয় করেছে শিশুশিল্পী নদী, তূর্য, আনভিতা, নীল। আরো আছেন ফারজানা ছবি ও কবির আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ