Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি প্রদান

কুড়িগ্রাম স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৪:০৯ পিএম

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি কমিয়ে সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি জানিয়ে কুড়িগ্রাম জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে কুড়িগ্রাম জেলা বিএনপি

মঙ্গলবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক কুড়িগ্রাম মোহাম্মদ রেজাউল করিমের হাতে স্মারক লিপি তুলে দেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক,সাবেক এমপি উমর ফারুক, সহ সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল,যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন, সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,মোসলেম উদ্দিন মোল্লা দুলাল,সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লেবু,সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মাহবুবুর রহমান,জেলা বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক এ্যাড আশরাফ আলী,এ্যাড,শফিকুল ইসলাম,পৌর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রানা,সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাসেল ,ফেরদৌস সহ জেলা উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।স্মারকলিপিতে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দিশেহারা দেশের মানুষকে রক্ষায় দ্রুত পদক্ষেপ নেয়ার দাবি জানানো হয়েছে।
পরে জনসাধারনের মাঝে দ্রব্যমুল্যের উর্ধ্বগতি ও বর্তমান বাজারদর নিয়ে একটি লিফলেট বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ