Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মণিরামপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

যশোরের মণিরামপুরে বন্যা সাহা নামে এক কলেজছাত্রী গলায় শাড়ি পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছেন। তিনি মণিরামপুর বাজারের দোলখোলা মোড়ের ব্যবসায়ী গোপাল সাহার মেয়ে। বন্যা যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের দর্শন বিভাগের অনার্স ৩য় বর্ষের ছাত্রী ছিলেন। স্বজনরা জানান, গতকাল সোমবার সকাল ১০টার দিকে মায়ের ওপর অভিমান করে বন্যা আত্মহত্যা করেছে।

মণিরামপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুলাল চৌধুরী জানান, গতকাল সোমবার সকালে মা রিংকু সাহার সাথে কথা কাটাকাটি হয় বন্যার। এরপর নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে শাড়ি জড়িয়ে গলায় ফাঁস দেন বন্যা। টের পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া কলেজ ছাত্রীর লাশ সৎকারের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ