Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘কুমিল্লা জেলা পরিষদে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করা হবে’

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

কুমিল্লা জেলা পরিষদকে শক্তিশালী, স¦াবলম্বী ও গণতান্ত্রিক আকাঙ্খার প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে-এর কার্যকারিতা আরও গতিশীল করতে প্রতিষ্ঠানটির আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন বীর মুক্তিযোদ্ধা ডা. এবিএম খোরশেদ আলম।
গতকাল সোমবার দুপুরে কুমিল্লা নগরীর হাউজিং এস্ট্রেটে লাইফকেয়ার হসপিটালের কনফারেন্স রুমে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
প্রায় ৫০ বছরের বেশি সময় ধরে আ.লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ডা. এবিএম খোরশেদ আলম কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের স্বাস্থ্য জনসংখ্যা ও পরিবার কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মতবিনিময় অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান জেলা পরিষদের মেয়াদ গত জানুয়ারিতে শেষ হয়ে গেছে। যে কোন সময় নির্বাচনের ঘোষণা আসতে পারে। আমি আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশা করছি। আমি মনে করি একটি প্রতিষ্ঠান তখনই মর্যাদাপূর্ণ হয়ে ওঠে, যখন সেখানে স্বচ্ছতা ও জবাবদিহি থাকে। আমাকে মনোনয়ন দিলে এবং চেয়ারম্যান নির্বাচিত হলে কুমিল্লা জেলা পরিষদে তা নিশ্চিত করা হবে।



 

Show all comments
  • ডাক্তার এবিএম খোরশেদ আলম ২৩ মার্চ, ২০২২, ১২:১২ পিএম says : 0
    লেখা যথাযথ কিন্তু মুক্তিযোদ্ধা সনদ নেয়া হয়নি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ