Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভিসির কাছে ইবি ছাত্রদলের ৭ দফা দাবি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৮:২৪ পিএম

মেধার ভিত্তিতে হলে সিট বরাদ্দ এবং ক্যাম্পাসে প্রগতিশীল সকল ছাত্রসংগঠনের সহাবস্থান নিশ্চিত করতে ইসলামী বিশ^বিদ্যালয়ের (ইবি) ভিসি বরাবর স্মারকলিপি প্রদান করেছে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রদল। সোমবার বেলা ১২টায় ভিসির পিএস এর কাছে এ স্মারকলিপি প্রদান করেন দলটির নেতাকর্মীরা।

৭ দফা দাবির অন্য দাবিগুলো হলো, বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নাম ডায়েরী ও ক্যালেন্ডারে অন্তর্ভুক্তকরণ, ক্যাম্পাসের নিরাপত্তা জোরদার ও পর্যাপ্ত সিসি ক্যামেরা স্থাপন এবং অধিক আলোর ব্যবস্থা করা, ক্যাম্পাসে প্রক্টরিয়াল বডির সার্বক্ষণিক অবস্থান এবং আবাসিক শিক্ষকদের সার্বক্ষণিক হলে অবস্থান নিশ্চিত করা, প্রধান ফটক সংলগ্ন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ২ টি ও থানা ফটকে ১ টি গতিরোধক স্থাপন করা, হলের ডাইনিং ও ক্যাফেটেরিয়ার খাবারের মান বৃদ্ধির পাশাপাশি অন্যান্য হোটেলে যথাযথ তদারকি নিশ্চিত করা, শিক্ষার্থী পরিবহনের নিমিত্তে ভাড়া করা গাড়ির পরিবর্তে নিজস্ব পরিবহন ব্যবস্থা উন্নত ও ফিটনেসবিহীন গাড়িসমূহ বাদ দেওয়া, নকশা বহির্ভ‚ত স্থাপনা নির্মাণ স্থগিত এবং নির্মাধীন সকল স্থাপনার মান সার্বক্ষণিক তদারকি নিশ্চিত করা।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহবায়ক সাহেদ আহম্মেদ, সদস্য সচিব মাসুদ রুমী মিথুনসহ অন্যান্য নেতাকর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ