Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবা মায়ের কবরের পাশে শায়িত হলেন বিএনপি নেতা মনিরুল আহসান মনির

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৮:০৩ পিএম

বরিশাল মহানগর যুবদলের সাবেক সভাপতি এবং মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি, ছাত্রনেতা, সালমা শিপিং লাইন্স-এর সত্বাধিকারী মঞ্জুরুল আহসান ফেরদৌস এর বড় ভাই আলহাজ্ব মনিরুল আহ্সান তালুকদার মনির ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন। রবিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঢাকার শহীদ শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন। সোমবার বাদ আসর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে মুসলিম গোরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

জানাজার আগে মরহুমের রাজনৈতিক,ব্যবসায়িকসহ বর্নিল জীবন অধ্যায় নিয়ে স্মৃতি চারন করেন কাছ থেকে দেখা ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইয়েদ আহমেদ মান্না, ওয়ার্ড কাউন্সিলর মহানগর বিএনপির সদস্য-সচিব মীর জাহিদুল কবীর জাহিদ এবং বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন। এছাড়া ভাইয়ের জন্য সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন সালমা শিপিং এর সত্বাধিকারী মঞ্জুরুল আহসান ফেরদৌস। এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন। সবাইকে সবিনয় অনুরোধ করেন ভাইকে মাফ করে দেওয়ার জন্য।

জানাজা নামাজে অন্যান্যদের মধ্যে সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ,বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক,যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার,দক্ষিন জেলা বিএনপির আহবায়ক এ্যাড.মজিবর রহমান নান্টু, বিএনপি নেতা নুরুল আলম ফরিদ, আনোয়ারুল হক তারিন,সৈয়দ আকবর, শহীদুল ইসলাম,ডাঃ এম আর চৌধুরী, প্রবাসী কল্যান ও বৈদেশিক বরিশাল বিভাগীয় প্রধান মোঃ সাহবুদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মঙ্গলবার বাদ আসর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে।

প্রায় এক সপ্তাহ ধরে গ্যাষ্ট্রোলজি জনিত সমস্যায় অসুস্থ্য হয়ে ঢাকার শহীদ শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মনিরুল আহসান। অবস্থার অবনতি হওয়ায় দুদিন লাইফ সাপোর্টে থাকার মধ্যেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ