Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা হতে চলেছেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৬:০৯ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর রঙের উৎসব শেষেই সুখবর নিয়ে হাজির হয়েছেন। আর তা হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা। মা হতে চলেছেন প্রথম সারির এই নায়িকা। সোমবার (২১ মার্চ) ভক্তদের সাথে নেট মাধ্যমে সুখবরটি ভাগ করে নিলেন অনীল কন্যা। বেবি বাম্পের ছবি প্রকাশ করে জানালেন, চলতি বছরেই আনন্দ আহুজার প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

ছবিতে দেখা যায়, সোফায় বসে আছেন সোনমের স্বামী আনন্দ আহুজা। তার কোলে মাথা রেখে শুয়ে আছেন সোনম। নিজের হাত রেখেছেন বেবি বাম্পের ওপর। আর ক্যাপশনে লিখেছেন, ‘চারটি হাত, সেরাটা দিয়ে তোমাকে বড় করবে। দুটি হৃদয়, যা তোমার প্রতিটি পদক্ষেপে এক হবে। একটি পরিবার, যারা তোমাকে ভালোবেসে পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করতে পারছি না।’

কবে নাগাদ সন্তানের মুখ দেখবেন সোনম কাপুর—এ প্রশ্ন অনেকের। হ্যাশ ট্যাগে এ অভিনেত্রী লিখেন, ‘আমার প্রতিটি দিন অসাধারণ কাটছে। এই শরতে আসছে সে।’

সোশ্যাল মিডিয়ায় এ খবর প্রকাশের পর ভক্তদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেক তারকা সোনমকে শুভেচ্ছা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন জানভি কাপুর, শ্রেয়া ঘোষাল, ডাব্বু রত্নানি প্রমুখ।

সোনম কাপুরকে আগামীদিনে দেখা যাবে প্রযোজক সুজয় ঘোষের আগামী ছবি 'ব্লাইন্ড' এ । এক অন্ধ পুলিশ অফিসারের সিরিয়াল কিলার ধরার গল্প নিয়েই তৈরি এই ছবি। ২০২০ সালের ডিসেম্বর মাসে শুরু হয় এই ছবির শ্যুটিং। গ্লাসগো, স্কটল্যান্ডের বিভিন্ন লোকেশনে টানা ৩৯ দিন চলে এই ছবির শুটিং।

উল্লেখ্য, দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সোনম। এরপরই লন্ডনে পাড়ি দেন বলিকন্যা। তিনি এখনো লন্ডনের নটিং হিলের বাড়িতেই রয়েছেন। মাঝে একাধিকবার তার মা হতে যাওয়ার গুঞ্জন চাউর হয়ছে, তবে এ গুঞ্জন সত্যি নয় বলে দাবি করেন সোনম। অবশেষে সংসার আলো করে আসতে যাচ্ছে এই দম্পতির প্রথম সন্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ