Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১২ থেকে ১৪ নভেম্বর যেসব কোম্পানির পরিচালনা পর্ষদের সভা

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কর্পোরেট রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত বিএসআরএম গ্রæপের দুই কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আগামী ১২ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। কোম্পানি দুইটি হচ্ছে- বিএসআরএম স্টিল রি-রোলিং মিলস ও বিএসআরএম স্টিল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, কোম্পানি দুইটির সভা ওইদিন বিকেল ৪টা ও ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে কোম্পানির প্রথম প্রান্তিকের তথ্য জানা যাবে।
ফার্মা এইডসের পর্ষদ সভা ১৩ নভেম্বর : ওষুধ-রসায়ন খাতের কোম্পানি ফার্মা এইডস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল সাড়ে ৩টায় কোম্পানিটির সভা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে কোম্পানির প্রথম প্রান্তিকের তথ্য জানা যাবে। উল্লেখ্য, কোম্পানিটি ১৯৮৭ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।
এমআই সিমেন্টের পর্ষদ সভা ১৩ নভেম্বর : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল ৩টায় কোম্পানিটির সভা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে কোম্পানির প্রথম প্রান্তিকের তথ্য জানা যাবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১১ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।
ফরচুন সুজের পর্ষদ সভা ১৩ নভেম্বর : ট্যানারি খাতের নতুন কোম্পানি ফরচুন সুজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৩ নভেম্বর, রোববার অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল সাড়ে ৩টায় কোম্পানিটির সভা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে কোম্পানির প্রথম প্রান্তিকের তথ্য জানা যাবে।
এসিআইয়ের ২ কোম্পানির সভা ১৩ নভেম্বর : পুঁজিবাজারে তালিকাভুক্ত এসিআই গ্রæপের ২ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। কোম্পানি দুইটি হচ্ছে- এসিআই লিমিটেড ও এসিআই ফরমুলেশনস। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, কোম্পানি দুইটির সভা ওইদিন বিকেল ৩টায় ও ৪টায় অনুষ্ঠিত হবে।
ওরিয়ন ফার্মার সভা ১৪ নভেম্বর : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ওরিয়ন ফার্মা লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল ৪টায় কোম্পানিটির সভা অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে কোম্পানির প্রথম প্রান্তিকের তথ্য জানা যাবে।
তিতাস গ্যাসের সভা ১৪ নভেম্বর : তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৪ নভেম্বর সোমবার অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল ৩টায় কোম্পানিটির সভা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১২ থেকে ১৪ নভেম্বর যেসব কোম্পানির পরিচালনা পর্ষদের সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ