Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেসিডেন্ট আগামীকাল সোমবার কুয়াকাটায় যাচ্ছেন

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : প্রেসিডেন্ট এড.আবদুল হামিদ দুই দিনের সফরে কুয়াকাটায় আসছেন আগামীকাল সোমবার। হেলিকপ্টারযোগে সাগরকন্যা কুয়াকাটায় বেলা ২টার দিকে পৌঁছবেন তিনি।
রাষ্ট্রপতির প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত একপত্রের তথ্যানুসারে জানা গেছে, সোমবার দুপুর ২টায় পায়রা সমুদ্র বন্দর পরিদর্শন শেষে বিকেল ৪টায় কুয়াকাটা পর্যটন হলিডে হোমসে যাওয়ার কথা রয়েছে রাষ্ট্রপতির। সৈকতে সূর্যাস্তের অপরূপ দৃশ্য অবলোকনের পর সন্ধ্যায় কুয়াকাটার রাখাইন প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর রাতে তাদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন তিনি। কুয়াকাটা পর্যটন হলিডে হোমস ও যুব পান্থ নিবাসে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি। মঙ্গলবার সূর্যোদয়ের দৃশ্যসহ দর্শনীয় স্থান ঘুরে দেখবেন তিনি। দুপুরের খাবার শেষে দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন। রাষ্ট্রপতির সফরসঙ্গী থাকবেন ৩০ জন। রাষ্ট্রপতির কুয়াকাটায় আগমনকে ঘিরে পটুয়াখালী জেলার সর্বোচ্চ প্রশাসন শনিবার থেকে নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ