Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সফল নারী উদ্যোক্তা সেতুকে বেনাপোল প্রেসক্লাবের সংবর্ধনা

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১২:০৮ এএম

বেনাপোলের উদীয়মান সফল নারী উদ্যোক্তা সাহিদা রহমান সেতু গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড ও মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়াডর্-২০২২ পাওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে বেনাপোল প্রেসক্লাব।

স্থানীয় হোটেল সানরুফ ইন্টারন্যাশনাল অডিটরিয়ামে গত শনিবার রাতে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিস্ট ব্যবসায়ী আলহাজ্ব শামসুর রহমান।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, বাংলাদেশ প্রতিদিনের বকুল মাহবুব, দৈনিক ইত্তেফাকের কাজী শাহজাহান সবুজ, বেনাপোল টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, দৈনিক যুগান্তরের কামাল হোসেন, বার্তাকণ্ঠ পত্রিকার যুগ্ম-সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফ, ইনডিপেনডেন্ট পত্রিকার সাংবাদিক এম,এ রহিম, বার্তাকণ্ঠ পত্রিকার সহকারী সম্পাদক সাজ্জাদুল ইসলাম সৌরভ, বেনাপোল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফারুক হাসান, এস এ টিভির নাসির উদ্দিন, মশিয়ার রহমান, দৈনিক সংবাদের দেবুল কুমার, এশিয়ান টিভির মিলন হোসেন খান, যায়যায়দিনের জিএম আশরাফ, মোহনা টিভির শিশির কুমার, বেনাপোল রিপোর্টার্স ইউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাম্প্রতিক দেশকালের নজরুল ইসলাম, চ্যানেল এস এর ইসমাইল হোসেন, উপস্থিত ছিলেন সাইদুর রহমান বকুল। আনন্দ টিভির হাবিবুর রহমান নাসির, বার্তাকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার রায়হান সোবহান ও দৈনিক কলম কথা পত্রিকার আবু রায়হান জিকো প্রমুখ।
সফল নারী উদ্যোক্তা হিসেবে অসামান্য অবদানের জন্য ১৫ ডিসেম্বর ও গ্লোবান ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ও চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি সেতুকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রদান করা হয় কলকাতার একটি অভিজাত হোটেলে।
সাহিদা রহমান সেতু বলেন, অ্যাওয়ার্ড প্রাপ্তি আমার জন্য অনেক গর্বের। দেশের সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত এবং গর্বিত। ভবিষ্যতে তিনি তিনি গ্রামের অসহায় নারীদের সামবলম্বী করতে কাজ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ