Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে বৃদ্ধার আত্মহত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

যশোরের চৌগাছায় রহিমা বেগম নামে এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবার দাবি করেছে। তিনি উপজেলার সিংহঝুলী ইউনিয়নের সিংহঝুলী পূর্বপাড়া গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনে স্ত্রী।
স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো গত শনিবার রাতে খাওয়া শেষে নিজের কক্ষে ঘুমাতে যান তিনি। গতকাল রোববার সকাল তার ছেলে তুহিনুর রহমান সাড়াশব্দ না পেয়ে মায়ের ঘরের কাছে যেয়ে ডাকাডাকি করেন। তবুও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন নিজের পরনের কাপড় দিয়ে ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলছেন। এসময় ছেলে তুহিনের ডাক চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তার দেহ নিচে নামিয়ে দেখেন তিনি মারা গেছেন।
স্থানীয়রা বলেন, ধারণা করা হচ্ছে গতকাল ভোররাত ৩টা থেকে ৬টার মধ্যে কোনো সময়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি চৌগাছা থানায় অবহিত করে। ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করে পরিবারের সদস্যরা। কোন আপত্তি না থাকায় অনুমতি নিয়ে লাশটি পারিবারিক কবরস্থানে দাফন করেন।
চৌগাছা থানার ডিউটি কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শাহাবুদ্দিন জানান, পরিবারের সদস্যদের কারও আপত্তি না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ