Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

ঢাকার ধামরাই উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কৃষক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করাসহ নতুন করে ৫১ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। উপজেলা কৃষক লীগের সভাপতি আলহাজ আহমদ হোসেনকে আহবায়ক ও বেপারী আল মামুনকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়। গত শনিবার পৌরশহরের সিটি সেন্টারে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সদ্য বিলুপ্ত কৃষক লীগের সভাপতি আলহাজ আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাগিরুজ্জামান সাকিক। বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন, ঢাকা জেলা কৃষক লীগের আহবায়ক মহসিন করিম, জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক বশির উদ্দিন, জেলা কৃষক লীগের সদস্য সচিব আহসান হাবীবসহ উপজেলা কৃষক লীগ, ইউনিয়ন কৃষক লীগ ও ওয়ার্ড কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নয়া কমিটির প্রধান আহবায়ক আলহাজ আহমদ হোসেন বলেন, যদিও কৃষক লীগ একটু নড়বড়ে ছিল। তারপরও আমরা সকল জাতীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। সামনে কৃষক লীগের নতুন কমিটি আরো শক্তিশালী হবে বলে আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ