Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে কলেজ ক্যাম্পাসে ছাত্রকে ছুরিকাঘাত

৬০টি সেলাই নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে হাসপাতালে

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৮:৫৮ পিএম

ময়মনসিংহের ফুলপুর সরকারি ডিগ্রি কলেজে সাকিব আহমদ নামে এক ছাত্রকে ছুরিকাঘাতে গুরুত্বর আহত করা হয়েছে। ৬০ টি সেলাই নিয়ে হাসপাতালের বেডে যন্ত্রণায় ছটফট করছে আহত ছাত্র। রবিবার দুপুরে ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে। সে ওই কলেজের মানবিক শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র ও উপজেলার ছনধরা ইউনিয়নের রামসোনা গ্রামের কৃষক আব্দুল কাদিরের ছেলে।

জানা যায়, ফুলপুর সরকারি ডিগ্রি কলেজে এলাকার সহপাঠীর সাথে ১ম বর্ষের ছাত্রের ঝামেলা হয়। এ ঝামেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে ফিরে আসার সময় কলেজ ক্যাম্পাসে কে বা কাহারা পিছন থেকে ২য় বর্ষের ছাত্র সাকিব আহমেদের পিঠে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। । এতে সাকিবের পিঠে উপর থেকে নিচ পর্যন্ত কেটে যায়। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার পিঠে ৬০টিরও বেশি সেলাই লেগেছে বলে জানান তার মামা আনোয়ার হোসেন ও চাচাতো ভাই জাহিদুল ইসলাম। ফুলপুর থানার এসআই মাহবুব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আহত ছাত্র সাকিব আহমেদ জানান, এলাকার এক সহপাঠীর সাথে ১ম বর্ষের ছাত্রের ঝামেলা হয়। এঘটনা শুনে আমি তা সমাধান করতে গেলে ওদের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ফিরে আসার সময় কলেজ ক্যাম্পাসে কে বা কাহারা পিছন থেকে পিঠে ছুরিকাঘাত করেছে।
আহত ছাত্রের মা ফেরদৌসী আক্তার জানান, আমার ছেলের পিঠে ৬০টির বেশি সেলাই দিতে হয়েছে। এ ঘটনায় জড়িতদের কঠোর বিচার দাবি করছি।
ফুলপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দিনের কাছে এ ব্যাপারে ফোনে জানতে চাইলে তিনি বলে এ ব্যাপারে সাক্ষাতে বলতে হবে। সবকিছু জানছো, প্রিন্সিপালতো সব কিছুর খোজ রাখেনা। সাক্ষাতে বলতে হবে বলে ফোন কেটে দেন।

ফুলপুর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত বলেন, সাকিব হাসপাতালে ভর্তি আছে। তার অনেকটা কেটেছে। পায় ১২ ইঞ্চির মত। অনেকগুলো সেলাই লেগেছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আমরা পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • Hridoy hossain ২১ মার্চ, ২০২২, ৭:০৫ পিএম says : 0
    Pola obosta jara korce sobai k sajti daw hok
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ