Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নাইক্ষ্যংছড়িতে মা-মেয়ের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার : জেলার বাইশারী ইউনিয়নের আলেক্ষং ঝিরি থেকে আজ রোববার দুপুরে সাড়ে ১১টায় মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলেক্ষ্যং ঝিরিতে মা-মেয়ের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝিরি থেকে দুইজনের লাশ উদ্ধার করে।
নিহতরা হলেন, নাছির উদ্দিনের স্ত্রী নূরুন নাহার বেগম (২২)ও দেড় বছরের কন্যা নাজনিন আক্তার।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক ওনাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান,হত্যার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক বলেন,আলেক্ষ্যং ঝিরির পাহাড়ের ওপরে স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন শ্রমিক নাছির উদ্দিন। দু’দিন আগে ফুল ঝাড়সংগ্রহ করতে পাহাড়ের অরণ্যে গেছেন তিনি। তার অনুপস্থিতিতে এ ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ