Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর পদ চলে গেলে শেখ হাসিনার দলীয় সভাপতির পদও চলে যেতে পারে

বরিশালে বিএনপির যুগ্ম মহাসচিব রিজভি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৭:৫০ পিএম

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড, রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন তা নিয়ে শেখ হাসিনার মাথা ব্যাথা করছেন কেন উনি জানেন না বেগম খালেদা জিয়াই হবেন বিএনপি’র প্রধানমন্ত্রী। বিএনপির প্রধানমন্ত্রী কে হবে সেই চিন্তা না করে নিজের ঘড় সামলানোর কথাও বলেন রিজভি। তিনি বলেন, শেখ হাসিনা ভাল করেই জানেন ক্ষমতা হারালে নিজের ঘড়ের সদস্য দ্বারা ক্যু হতে পারে। তাই সে ভয়ে ক্ষমতা দখল করে বসে অছেন। প্রধানমন্ত্রীত্ব গেলে তার দলীয় সভাপতির পদও চলে যেতে পারে বলে উল্লেখ করেন রিজভি।
রুহুল কবির রিজভি রোববার বরিশাল মহানগর বিএনপির অয়োজিত মহানগরীর ৩০টি ওয়ার্ড কমিটি পূর্ণগঠন করা উপলক্ষে তথ্য সংগ্রহ ফরম বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এসময় তিনি দলীয় নেতা কর্মী সহ আহবায়ক কমিটিকে বলেন তৃনমূল শক্তিশালী করার মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার আহবান জানান।
রিজভী বলেন, শেখ হাসিনার দু’পায়ের ভোটের এখন প্রয়োজন পড়ে না বলেই চার পাওয়ালা থেকে শুরু করে ছাগল-কুকুর,বিড়াল ও মুরগির ভোটে ক্ষমতা এসেও তার ভয় না কাটার জন্য পরবর্তীতে রাতের আঁধারে প্রশাসন দিয়ে ভোটের বাক্স ভর্তি করে অবৈধভাবে ক্ষমতা দখল করেছে।
শেখ হাসিনার জনগণের ভোটের প্রয়োজন পড়ে না বলেই জনগণ মরে বাচুক তাতে তার কিছু আসে যায় না তারা ক্ষমতা দখল করেই সুখে থাকতে চায়। রিজভী আরো বলেন শেখ হাসিনার বাবার আমলে জনগণকে দিয়েছে দুর্ভিক্ষ ও দাদ্রিতা। যার কারণে বাসন্তিরা ছেড়া জাল পেচিয়ে লজ্জা নিবাড়ন করেছে। এখন শেখ হাসিনার আমলে তারই পূর্ণবৃত্তি দেখছে জনগণ । তিনি অভিযোগ করেন, শেখ হাসিনা রেল,সেতু ও হাইওয়ের উন্নয়ন দেখান। অথচ দেশের সাধারন মানুষ নিত্য পণ্যের মূল্য বৃদ্ধিতে যে বিপদে আছেন তা দেখান না।
বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খাঁন ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড,বিলকিস জাহান শিরিন, সহ- সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ,নিবার্হী কমিটির সদস্য আবু নাসের মোঃ রহমাতুল্লাহ, ঢাকা বিভাগীয় টিম প্রধান জাকির হোসেন নান্নু, যুবদল বরিশাল বিভাগীয় টিম প্রধান মোনায়েম মুন্ন, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,জেলা দক্ষিণ বিএনপি আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টু,জেলা সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল,মহানগর সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ