Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে আলোচিত সুমি হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

প্রেমিকাকে বিয়ে না করে পারিবারিক ভাবে করার জেরে হত্যা করা হয়

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৭:৩৭ পিএম

রাঙামাটি কাপ্তাইয়ের আলোচিত হাসিনা আক্তার সুমি হত্যার প্রধান আসামি গ্রেপ্তার। রবিবার (২০মার্চ) বিকাল সাড়ে ৪টায় কাপ্তাই থানায় সুমি হত্যার প্রধান আসামি গ্রেপ্তারে সাংবাদিকের ব্রিফিং করেন রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদা্ছছের হোসেন। পুলিশ সুপার জানান মাত্র আট দিনের মধ্যে পুলিশের বিশেষ তৎপরতায় সুমি হত্যার একমাত্র আসামি নেত্রকোনা জেলার মদনথানাধীন কাইটাইল এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রামের র‍্যাব-৭ বিশেষ অভিযান চালিয়ে প্রধান আসামি মহিবুলকে (২৫) তার জেঠার বাড়ি নেত্রকোনা হতে শনিবার ভোর ৫টায় গ্রেপ্তার করে। প্রধান আসামি মহিবুল (২৫) পিতা মনির উদ্দিন ভাণ্ডারী। সে জাকির হোসেন স্ মিল এলাকার মুরগির টিলার ৪নম্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে বসবাস করে।

এসপি মীর মোদদাছছের হোসেন সাংবাদিকের ব্রিফিং এ জানান প্রেম সংক্রান্ত, এবং বিয়ে প্রত্যাখ্যান ফলে নির্মম এবং পাথর দিয়ে আঘাত করে নৃশংস ভাবে সুমিকে হত্যা করে। সুমি ও মহিবুল এক সময় মাদক ব্যবসা আদান প্রদান এবং দু'জনের মাঝে প্রেমেরপরিনয় ঘটে। এক পর্যায়ে মহিবুল সুমিকে বিয়ের কথা বলে টাকাসহ শারীরিক বিভিন্ন সুবিধা ভোগ করে। মহিবুলকে পারিবারিক ভাবে চলতি ১৮মার্চ বিয়ে করার কথা হয়েছিল। রাঙ্গুনিয়া রানীর হাট। ওই বিয়ের খবর সুমি জানতে পারে। বিয়ের বিষয় নিয়ে মহিবুল ও সুমির মাঝে বিএফআইডিসি স্কুল মাঠে কথাকাটা কাটি হয়। এবং দু'জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে মহিবুল তার প্রেমিকা সুমিকে ইট, পাথর দিয়ে মাথা ও মুখে আঘাত করে করে হত্যা করে বলে জবানবন্দিতে জানান।

এদিকে মুহিবুল সুমিকে হত্যা করে বিএফআইডিসি প্রাইমারি স্কুল পরিত্যক্ত টায়লেটে ভিতর লুকিয়ে রেখে সে গাজা ও ধূমপান করে। এক পর্যায়ে সুমিকে মুখে আগুন দিয়ে জ্বালিয়ে দেয় বলে জানান। সে একাই এ হত্যা করেছে বলে জবানবন্দী দেয় বলে জানান এসপি। বিকেল ৫টায় সুমি হত্যার প্রধান আসামিকে নিয়ে তদন্ত কর্মকর্তা পুলিশ পরির্দশক শাহিনুর রহমান ঘটনাস্থলে এসে হত্যার আলামত জব্দ করে।

উল্লেখ্য ১২মার্চ কাপ্তাই বিএফআইডিসির প্রাইমারি স্কুল টয়লেটে হাসিনা আক্তার সুমিকে হত্যা করা হয়। এবং সুমির মা আমেনা বেগম বাদি হয়ে তিনজন আরো অজ্ঞাত নামা ৫জনের নামে কাপ্তাই থানায় একটি হত্যা মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ