Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসাধু মানুষরা রাজ‌নৈ‌তিকভা‌বে ধর্ম‌কে বিভাজন ক‌রে : তাজুল ইসলাম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ১০:১৯ এএম

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দে‌শে ধর্মীয় কোনো বিভেদ নেই। কিছু অসাধু মানুষ আছে রাজ‌নৈ‌তিকভা‌বে ধর্ম‌কে বিভাজন ক‌রে।‌ শ‌নিবার (১৯ মার্চ) লাকসাম চাঁনগাঁও কোয়াঁর ইন্দ্রধাম বৌদ্ধ বিহারে অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী তাজুল ইসলাম আরও বলেন, বিএন‌পি যখন ক্ষমতায় সা‌রের জন্য কৃষকরা আন্দোলন ক‌রে‌ছে। ১৭ জন কৃষক‌কে হত্যা করা হ‌য়ে‌ছি‌ল। বর্তমান সরকা‌রের আম‌লে দে‌শে কৃ‌ষিসহ সাম‌গ্রিকভা‌বে উন্নয়ন হয়ে‌ছে। আর এ অভূত উন্নয়ন‌কে বাধা দেওয়ার জন‌্য বি‌ভিন্নভা‌বে ষড়যন্ত্র করা হ‌চ্ছে।

সদ্য ২১‌শে পদকপ্রাপ্ত বাংলা‌দেশি বৌদ্ধ‌দের স‌র্বোচ্চ ধর্মীয় গুরু সংঘরাজ শাসন শোভন ড. জ্ঞানশ্রী মহা‌থের সভাপতি‌ত্বে অনু‌ষ্ঠিত অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠা‌নে বি‌শেষ অতিথির বক্তব‌্য রা‌খেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, সি‌নিয়র স‌চিব হেলালুদ্দীন আহ‌মেদ, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পু‌লিশ সুপার ফারুক আহ‌মেদ, লাকসাম উপ‌জেলা চেয়ারম‌্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়াসহ স্থানীয় নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ