Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য নিয়ে সরকার উদ্বিগ্ন

কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

দ্রব্যমূল্য নিয়ে সরকার যথেষ্ট উদ্বিগ্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। গত শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি জানান, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইজ করছে। ইতোমধ্যে যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুদ করার চেষ্টা করেছিল এমন অনেককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভোজ্য তেলসহ অনেক পণ্য সামগ্রী আটক করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অস্থিতিশীল অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না এবং খুব দ্রুতই নিরসন হয়ে যাবে।

তিনি আরো বলেন, বিএনপির নেতারা এখন দিশেহারা হয়ে গেছেন। মানসিকভাবে অনেকেই এখন ভারসাম্য হারিয়ে ফেলেছেন বলে মনে হয়। বিএনপি নেতাদের কথাবার্তায় অসংলগ্নতা দেখলে এটা বোঝা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ