Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় নবীজি (সা.) নিয়ে কটুক্তির অভিযোগ, নারায়ন সাহা নামে যুবক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ১০:৩৯ পিএম

ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা:) সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে রূপসা উপজেলার আইচগাতি ইউনিয়ন রাজাপুর গ্রাম থেকে নারায়ন সাহা নামে এক ব্যক্তিকে হেফাজতে নিয়েছে পুলিশ। সাইবার সেল এ যাচাই বাছাই এর পর অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

আজ শনিবার (১৯ মার্চ) দুপুরে জনতার রোষানল থেকে উদ্ধার করে থানায় নেয় পুলিশ। সে ওই এলাকার গৌরপদ সাহার ছেলে। পুলিশ হেফাজতে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রূপসা থানার অফিসার ইনচার্জ হাওলাদার মোশারেফ হোসেন।

তিনি জানান, রাজাপুর গ্রামের গৌরপদ সাহার ছেলে নারান সাহ নিজস্ব আইডিতে হযরত মুহাম্মদ (সা:) সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। যা ওই এলাকার মানুষের দৃষ্টিগোচর হয়। মুহুর্তের মধ্যে মুসল্লী ও সাধারণ মানুষের মধ্যে বিষয়টি জানাজানি হলে তারা বিক্ষোভে ফেটে পড়েন। এসময় চার শতাধিক মানুষ তার বাড়ির সামনে অবস্থান নেয়। উপস্থিত জনতা তাকে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। পরিস্থিতি সামাল দিতে সেখানে থানা পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরিস্থিতি সামাল দিতে সেখানে হাজির হন খুলনা পুলিশ সুপার মাহবুব হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম, সহকারী কমিশনার (ভূমি) মো: সাজ্জাত হোসেন, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুলসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। পরিস্থিতি সামাল দেওয়ার পর তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এ ঘটনার ব্যাপারে সাইবার ইনভেস্টিগেশন সেলে যাচাই বাছাই চলছে। ঘটনার জন্য যদি তিনি দায়ী হন তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি মোশারেফ হোসেন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ