Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় জামাইয়ের দাফন শেষে শ্বশুর নিহত

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ১২:১১ এএম

মেয়ে জামাইয়ের দাফন শেষে বাড়ি ফেরার পথে পাবনার সুজানগরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সাত্তার ফকির (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন। গত শুক্রবার সকালে দিকে চিনাখড়া-সুজানগর সড়কের যশন্তদুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুজানগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আব্দুস সাত্তার ফকির সুজানগর পৌরসভার চরমানিকদীর এলাকার মৃত দানেজ ফকিরের ছেলে।
পরিবার সূত্রে জানা যায়, নরসিংদীর রায়পুরে ইউনিক পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে গত বুধবার পত্রিকাবাহী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে পত্রিকাবাহী মাইক্রোবাসচালক জামাই আবুল কালাম নিহত হন। পরে গত শুক্রবার সকাল ৯টার জামাই আবুল কালামের নিজ গ্রাম সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চর দুলাই গ্রামে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়। এরপর মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে চিনাখড়া-সুজানগর সড়কের যশন্তদুলিয়া বাজার সংলগ্ন এলাকায় ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থালেই নিহত হোন আব্দুস সাত্তার ফকির। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ